শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

পিরোজপুর থেকে অনির্দিষ্টকালের জন্য ৫টি রুটে বাস চলাচল বন্ধ

 

পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরে এক সিনিয়র বাস ড্রাইভারকে গত ৪ জানুয়ারী ঝালকাঠি বাস টার্মিনালের অফিস কক্ষে আটকে রেখে মারধরের ঘটনায় অনির্দিষ্টকালের জন্য খুলনা-বরিশাল-ঝালবাঠি-বরগুনা-পটুয়াখালী এ ৫টি রুটে সরাসরি সকল বাস চলাচল আজ বৃহস্পতিবার থেকে বন্ধ ঘোষণা করা হয়েছে।
গতকাল বুধবার (৫ জানুয়ারি) বিষয়টির সমাধান না হওয়ায় বৃহস্পতিবার সকাল থেকেই অনির্দিষ্টকালের জন্য এই ৫টি রুটে বাস চলাচল বন্ধ করে দেয় পিরোজপুর জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।
জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. হান্নান শেখ জানান, গত ৪ জানুয়ারী দুপুরে ঝালকাঠি বাস টার্মিনালে পিরোজপুরের সিনিয়র বাস ড্রাইভার অরবিন্দকে আটকে রেখে মারধর করা হয়েছে। যা নিয়ে স্থানীয় বাস চালকরা ক্ষুব্ধ হওয়ায় বিষয়টির সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে।
আহত বাস ড্রাইভার অরবিন্দ কুমার দাস জানান, বরিশাল থেকে যাত্রী নিয়ে এসে মঠবাড়িয়া থেকে প্রতিদিনই হাদি পরিবহনের ড্রাইভার সুমন গাড়ি খালি নিয়ে যায় এবং পথ থেকে যাত্রী গাড়ীতে তোলে। এটা করার নিয়ম নেই। বার বার তাকে এটা করতে নিষেধ করলেও সে এটা করে। বিষয়টি আমি বাঁধা দেই। ঘটনার দিন মঠবাড়িয়া থেকে গাড়ী নিয়ে যখন বরিশাল যাচ্ছিলাম তখন ঝালকাঠীতে পৌঁছালে আমাকে ধরে নিয়ে টার্মিটালের অফিস কক্ষে আটকে রাখে। পরে ওই বাস ড্রাইভার সুমনের নেতৃত্বে বাসের সুপারভাইজার ও হেলপারসহ আরো কিছু লোক আমাকে মারধর করে ও আমার সাথে থাকা নগদ ৩৯ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে আমাকে স্থানীয়রা উদ্ধার করে নিয়ে আসে। আমি বিষয়টির দ্রুত সুষ্ঠু বিচার চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ