সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও বিভিন্ন ব্যাখ্যা

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল বরিশাল টাইমস সহ কয়েকটি পত্রিকায় রানা বস নামে একটি মোটরসাইকেল মামলার শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়েছে সদ্য সংবাদের প্রতিবাদ জানিয়ে রানা বস বলেছেন আমার বিরুদ্ধ গত ২১ শে ফেব্রুয়ারি মোটরসাইকেল চুরি মামলা হয়েছে কাউনিয়া থানায় ।

ওই মামলা সম্বন্ধে আমি কিছু জানিনা আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মামলা সাজানো হয়েছে। মামলার ঘটনা দিন ও তারিখ আমি ঢাকায় অবস্থিত ছিলাম আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানি করতে আছেন। রানা আরো বলেন কাউনিয়া থানা যে মামলা হয়েছে ওই ঘটনা সম্বন্ধে আমি যতটুকু জানি তা হল মানিক, বাবুর কাছ থেকে গাড়ি কিনছে নান্না প্যাদা মানিকের পিতারঃ নামঃ আমির সাং- আমানতগঞ্জ ৬নং ওয়ার্ড গোলাম মাওলানার বাসার পিচনে টিনের ঘর । কেনা বেচা হয়েছে বরিশাল মোহনাক্লব সাথে মানিকের দোয়া মেসার্স মেসাস লেচুশাহা গ্রাস হাউজ বসে।

আমি আর কিছুই জানিনা আমিও ন্যায়বিচার অপরাধীদের বিচার হউক আমি প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তার নিকট আকুল আবেদন জানাই উপরোক্ত বিষয়টি তদন্ত করে অপরাধীদেরকে বিচারের আওতায় আনা হোক। এদিকে আমার নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে ও আমার বিরুদ্ধে সাংবাদিকদের ভাইদেরকে দিয়ে ভুল তথ্য দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে উক্ত মামলার থেকে অব্যাহতি চাই ও মিথ্যা সংবাদের তীব্র ও নিন্দা জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ