বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

‘প্রধানমন্ত্রী দেশকে মর্যাদাপূর্ণ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন করে অর্থনৈতিক মুক্তি দিয়েছেন শেখ হাসিনা। শেখ হাসিনা বাংলাদেশ থেকে জঙ্গি সন্ত্রাস নির্মূল করেছেন। নিজের জীবন বাজি রেখে বিশ্বের বুকে বাংলাদেশকে মর্যাদাপূর্ণ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তার নেতৃত্বে আওয়ামী লীগ ও দেশবাসী সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

রোববার সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায়  এস এম কামাল হোসেন বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশ স্বাধীন করেছেন। তিনি যখন বাঙালি জাতিকে অর্থনৈতিক মুক্তি দিতে কাজ শুরু করেছিলেন, তখন ঘাতকরা তাকে হত্যা করে। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করার পর বাংলাদেশের রাজনীতিকে বিনষ্ট করে হত্যা, গুম, খুনের রাজনীতি শুরু করেছিল বিএনপির প্রতিষ্ঠা জিয়াউর রহমান।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, আইইবি’র প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নূরুল হুদা, সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন শীবলু, ঢাকা সেন্টারের প্রেসিডেন্ট প্রকৌশলী আবুল, সাধারণ সম্পাদক প্রকৌশলী খায়রুল প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ