সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

বদরপুর ইউনিয়নে দোয়া ও সমর্থন নিয়ে এগিয়ে যাচ্ছেন ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আল-আমিন

 

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনিধিঃ

ভোলা-লালমোহন উপজেলার ১নং বদরপুর ইউনিয়ন নির্বাচনে ৬নং ওয়ার্ডের জনগনের দোয়া ও ভালোবাসা নিয়ে মেম্বার পদপ্রার্থী মোরগ মার্কা নিয়ে এগিয়ে যাচ্ছেন মোঃ আল- আমিন মৌলভী।

আসন্ন ১নং বদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২২ ইং ৬নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী মোঃ আল- আমিন মৌলভী কে মোরগ মার্কায় ভোট দিয়ে গরীব-দুঃখী মেহনতী ও অধিকার থেকে বঞ্চিত মানুষদের খেদমত করার সুযোগ চাচ্ছেন তিনি।

তিনি বলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন-(এমপি) মহোদয় ও এলাকাবাসীর দোয়া ও ভালোবাসা নিয়ে আগামী ১০ ফেব্রুয়ারি ১নং বদরপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মোরগ মার্কায় মেম্বার নির্বাচিত হলে, আমি আমার এলাকার সকল উন্নয়ন মুলক কাজ করে যাবো ইনশাআল্লাহ এবং ৬নং ওয়ার্ডের জনগণের সুখে দুঃখে তাদের পাশে আছি এবং আমার শরীরে এক বিন্দু রক্ত থাকাপর্যন্ত আমি তাদের পাশে থাকবো, তাদের হাসিতে আমি হাসবো, তাদের কান্নাতে আমি কাঁদবো।

৬নং ওয়ার্ডের জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে আমি এগিয়ে যাচ্ছি, যদি মহান আল্লাহর রহমত হয় নিশ্চই আমি জয়যুক্ত হবো ইনশাআল্লাহ। সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেনো বদপুর ইউনিয়ন নির্বাচনে মোরগ মার্কায় ৬নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ