শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন

বরিশালে কোস্টগার্ডের অভিযানে ৫৫ মণ জাটকাসহ আটক-২

 

বরিশাল প্রতিনিধি : বরিশাল কোস্টগার্ডের অভিযানে ২ হাজার ২শ’ কেজি কেজি জাটকা জব্দ করা হয়েছে। বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনন্থ বিসিজিএস বগুড়া টিম এ অভিযান পরিচালনা করেন।

আজ (১২ জানুয়ারী) সকাল সাড়ে ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল জেলার দপদপিয়া ব্রীজ সংলগ্ন এলাকা বুধবার এই অভিযান পরিচালনা করে।

কোস্ট গার্ড সদস্যরা দিবাগত রাতে গোপন সংবাদে মাধ্যমে জানতে পারে গলাচিপা থেকে বরিশালের উদ্দেশ্যে জাটকা আসতেছে এমন সংবাদে বিসিজিএস বগুড়া টিমের সদস্যরা বরিশাল জেলার দপদপিয়া ব্রীজের টোলঘরের সামনে অভিযান পরিচালনা করে। এ সময় একটি কভার ভ্যান তল্লাশি করে আনুমানিক ৫৫ মণ’ জাটকা জব্দ সহ ২ জন কে আটক করা হয়।

পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মোঃ মিলন সিকদার (৪০) ও মোঃ সেলিম হোসেন (৩৩) কে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং জব্দকৃত জাটকা নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে বিভিন্ন এতিমখানা এবং গরীব দুঃস্থদের মাঝে বিতরন করা হয়।

বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান জানান, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন, জননিরাপত্তা, বনদস্যুতা ও ডাকাতি দমনের পাশাপাশি বনজ সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্টগার্ড সর্বদা তৎপর রয়েছে এবং ভবিষ্যতেও তাদের এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ