শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন

বরিশালে তিন ডাকাত আটক

বরিশালে দুর্ধর্ষ ডাকাতির সময় রেজাউল নামে এক ডাকাতকে ঝাপটে ধরে বাড়ির মালিক আতাহার খান। তাকে গণপিটুনি দেওয়াসহ ৯৯৯ জরুরি পরিষেবা নম্বরে কল করলে পুলিশ এসে উদ্ধার করে। এবং পরবর্তীতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করে।

পুলিশ জানায়, ডাকাত রেজাউলের দেওয়া তথ্যমতে অভিযান চালিয়ে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ৭ জানুয়ারি বৃহস্পতিবার রাত দুইটার দিকে বরিশাল নগরীর ৩ নম্বর ওয়ার্ড পুরানপাড়া স্কুলসংলগ্ন ফকিরবাড়ি আতাহার খানের বাড়িতে ডাকাতি করার সময় এক ডাকাতকে ধরে ফেলে বাড়ির লোকজন।

এসময় বাকি ডাকাতরা স্বর্ণ, নগদ টাকা ও তিনটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। ডাকাতির ঘটনা থানা পুলিশ জানালে তারা এসে ডাকাত রেজাউলকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

রেজাউল বরিশাল সদর উপজেলার বাটনা এলাকার সফর আলির ছেলে।

ডাকাত রেজাউলের দেওয়া তথ্যমতে শহিদ ও ছত্তার শিকদারকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ।

আটক ডাকাতদের বিরুদ্ধে একাধিক চুরি ডাকাতি ও মাদক মামলা আছে বলে জানিয়েছেন কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মো: সগীর হোসেন।

ওসি তদন্ত সগীর হোসেন বলেন, ৭জানুয়ারী রাতে মোবাইল ফোনে ডাকাতির সংবাদ শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি একজন ডাকাতকে ধরে গণপিটুনি দিয়ে ধরে রেখেছে এলাকাবাসী।

তিনি আরও বলেন, তারদেয়া তথ্যমতে ডাকাত শহিদ ও ছত্তার শিকদারকে আটক করেছি। বাকি আসামিদের ধরতে ও ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করতে অভিযান চলমান আছে বলেও জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহমান মুকুল বলেন, পুরানপাড়া স্কুল সংলগ্ন আতাহার খানের বাড়িতে ডাকাতির ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে আটক করেছি। বাকিদের ধরতে ও ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করতে আমাদের অভিযান চলমান আছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ