শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

বাংলাদেশ এমপিওভুক্ত শিক্ষক অনলাইন পরিষদের বরিশাল জেলা কমিটি গঠিত

 

হাসান আহমেদ, বরিশাল ব্যুরো চিফঃ
“শিক্ষক শিক্ষকের জন্য “ এই শ্লোগানে, বাংলাদেশ এমপিওভুক্ত শিক্ষক অনলাইন পরিষদ বরিশাল জেলার পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
অদ্য ১৮/০৪/২০২২ খ্রি. কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আবু তালেব সোহাগ ও সাধারণ সম্পাদক মোঃ রকিবুল হাসান রাসেল স্বাক্ষরিত ৫৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়।
উক্ত কমিটিতে জনাব মোঃ আবুল হাসান সিদ্দীকি কে সভাপতি ও বিকাশ বিশ্বাস কে সাধারন সম্পাদক করে ৫৫ সদস্য কমিটিতে সহ সভাপতি পদে আছেন মোঃ মাহাবুবুর রহমান, মোঃ মঞ্জুরুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, মোঃ রাশিদুল হাসান, আনিসুর রহমান,মোস্তফা কামাল, মোঃ আব্দুল মন্নান,বসুদেব দাস,মোঃ সাহাবুদ্দিন,মোঃ আমির হোসেন,মোঃ মনিরুল ইসলাম,শহীদুল ইসলাম গাজী,বিনয় ভূষন ঘোষ,তাপস কুমার দাস।মোঃ হারুন অর রশিদ,,যুগ্ম সাধারন পদে আছেন,আকন্দ মোঃ গোলাম গাউস, মোঃ শহিদুল ইসলাম, আখতারুজ্জামান, এস এম সাদিকুল ইসলাম, মোঃআনিচুর রহমান, মোঃ রিয়াজ হোসাইন, আসাদুল ইসলাম, দিলিপ কুমার বল্লভ, মোঃ সাইদুল ইসলাম, বিএম বশির উদ্দিন, বিজয় চন্দ্র দাস, মোঃ শফিউল আজম, সাংগঠনিক সম্পাদক পদে আছেন, মোঃ এনামুল হক, সহ সাংগঠনিক পদে আছেন, মোঃ সুলাইমান, মোঃ মিজানুর রহমান,জামাল মিয়া, গুরুপদ বড়াল, হেমায়েত উদ্দিন ও মনজুরুল ইসলাম। অর্থ সম্পাদক পদে আছেন, আব্বাস উল্লাহ তানজিল, দপ্তর সম্পাদক পদে আছেন, শাহাদাত হোসেন, প্রচার সম্পাদক পদে আছেন, হাসান আহমেদ। কলেজ বিষয়ক সম্পাদক আঃ মন্নান খান, মাদরাসা বিষয়ক সম্পাদক, মোঃ হেলাল উদ্দিন, মাধ্যমিক বিষয়ক সম্পাদক রিপন বিশ্বাস। আইন বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা শামছুল হক, মহিলা বিষয়ক সম্পাদিকা শবনম মোস্তারী, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা মোসাঃ শাহিদা, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ ফারুক হোসেন, প্রকাশনা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, স্বাস্হ বিষয়ক সম্পাদক পঙ্কজ বিশ্বাস, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মকবুল হোসেন, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র রায়, পরিবেশ বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, ক্রীড়া বিষয়ক সম্পাদক সুনীল চন্দ্র বৈরাগী, কার্যকরী সদস্য পদে আছেন মোঃ ফখরুদ্দিন ও বাবু লাল সরকার।
বাংলাদেশ এমপিওভুক্ত শিক্ষক অনলাইন পরিষদ বরিশাল জেলার আহ্বায়ক কমিটির সকল শিক্ষক নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে আগামী ২ (দুই) বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুজ্জামান হানিফ বলেন, বেসরকারী মাধ্যমিক শিক্ষকদের যৌক্তিক দাবি আদায়ের লক্ষ্যে এ নতুন কমিটি অগ্রনী ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।এছাড়াও তিনি আরও বলেন নতুন এ কমিটি শিক্ষার মান নিশ্চিতসহ বেসরকারী শিক্ষকদের প্রানের দাবি জাতীয়করন আদায়ের লক্ষ্যে আন্দোলনে সহযোদ্ধা হিসেবে কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে রাজপথে থাকার জন্য আহবান করেন।
উল্লেখ্য যে, পূর্নাঙ্গ কমিটি গঠনের সাথে সাথে পূর্বের আহ্বায়ক কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ