সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন

বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়নে ঘরবাড়ি জবরদখল থেকে রক্ষা পেতে এক নারীর সংবাদ সম্মেলন

 

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ
বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে বাস স্ট্যান্ড সংলগ্ন আশরাফ আলীর কন্যা উম্মে সালমা তার বাবার বসত বাড়িতে ২২ জানুয়ারি দুপুর ১২ টায় সংবাদ সম্মেলন করেন।

তিনি সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্য পাঠ করে জানান, ১৪ নং নিয়ামতি ইউনিয়নের জেল ১১নং মৌজার ১৩৯৪ ও১০১৪ নং খতিয়ানের ১০৭৩/১০৭৪ নং দাগ থেকে সঞ্জায় কুমার মিস্ত্রির ওয়ারিশ সুত্রে প্রাপ্ত সম্পত্তি থেকে ১৯৯৬ সালে আমার পিতা আরশাফ আলী ও আমার মা নুরনাহার ১১.৭৫ শতাংশ জমি ক্রায় সুত্রে ও দলিল মূলে ভোগ দখল করে আসছে।
উক্ত ভোগ দখলি জমিতে আমাদের বসত ঘরের সামনে আমাদের একটি টিন সেট কাঠের দোকান ঘর রয়েছে। ২০২১ সালে ১০৭৪ দাগ থেকে মোসলেম আলী সিকদারের কাছ থেকে ২.২০ শতাংশ জমি আমার তিন ভাইয়ের নামে দলিল করা হয়। কিছুদিন পুর্বে কাঠের দোকান ঘরটি পাকা ঘর নির্মান করতে গেলে মৃত্যু তোবারক ফরাজির পুত্র আনিছুর রহমান ফরাজি ঐ জমি ক্রয় সুত্রে মালিকানা দাবি করেন। উক্ত জমি নিয়ে বিজ্ঞ আদালতে দেওয়ানী মামলা চলমান রয়েছে। আনিছুর রহমান সহ আবুল হোসেন, মহারাজ,বেল্লাল মৃধা,সহ সঙ্ঘবদ্ধ ভূমিদস্যু সন্ত্রাসীরা পাঁচ লক্ষ টাকা দাবি করেন টাকা দিতে না পারায় আমার পরিবারের লোকজনকে মারধর করিয়া মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। এমন পরিস্থিতিতে বাড়িতে কোন পুরুষ লোক না থাকায় আমাদের জিবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। আমাদের বাড়ি ঘরে এসে রাতের আধারে ইট পাটকেল ছুড়ে ও আমাদের বাড়িঘর ছেড়ে যেতে হুমকি দিয়ে আসছে।
সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসন উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ