রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:২২ অপরাহ্ন

বিএনপির বিজয় র‍্যালি দুপুরে

বিজয় দিবস উপলক্ষ্যে আজ ঢাকায় বিজয় র‌্যালি করবে বিএনপি।  রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে দুপুর ২টার দিকে এ র‍্যালি বের হবে।  র‌্যালির প্রস্তুতি ইতোমধ্যে শুরু করেছে দলটির নেতাকর্মীরা।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি শনিবার এক প্রেস ব্রিফিংয়ে র‌্যালিতে অংশ নিতে  বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে বিএনপি কার্যালয়ের সামনে থাকতে বলেছেন।

র‌্যালি উপলক্ষে বিএনপির ঢাকা মহানগরের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা প্রস্তুতি নিচ্ছেন।  কিছুক্ষণের মধ্যেই তারা নয়াপল্টনে এসে জড়ো হবেন।  আজকের র‌্যালিতে বিএনপির কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

এর আগে ১৯৭১ সালের ১৫ ডিসেম্বর সিলেট শহরসহ বৃহত্তর সিলেট শত্রুমুক্ত হওয়ার দিনটি শনিবার যোথাযোগ্য মর্যাদায় পালন করে বিএনপি।  দলটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ১৯৭১ সালের ১৫ ডিসেম্বর সেক্টর কমান্ডার ও জেড ফোর্সের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউর রহমানের নেতৃত্বে পাকিস্তান হানাদার বাহিনীকে পরাস্ত করে সিলেট অঞ্চলকে মুক্ত করার দিনটি যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে শনিবার সমাবেশের আয়োজন করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ