বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৪ অপরাহ্ন

বিএমএসএফ’র কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক, সাংবাদিক নেতা হাসনাত তুহিন এর সাথে দাগনভূঞা প্রেসক্লাবের মতবিনিময় সভা

 

মোঃ শহিদুল ইসলাম (শহিদ)

বিএমএসএফ’র কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক, সাংবাদিক নেতা হাসনাত তুহিন এর সাথে দাগনভূঞা প্রেসক্লবের মতবিনিময় সভা বুধবার (৩ নভেম্বর) বিকেলে দাগনভূঞা বনফুল রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়।

সভায় প্রেসক্লাবের সভাপতি দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সিরাজ উদ্দিন দুলালের সভাপতিত্বে ও দৈনিক আমাদের নতুন সময়, দৈনিক ফেনী প্রতিনিধি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি দৈনিক অধিকার ও ফেনীর তালাশ প্রতিনিধি এম.এ তাহের পন্ডিত, জাতীয় দৈনিক সূর্যোদয় এর জেলা প্রতিনিধি, সিএসটিভি নিউজ চ্যানেল এর চেয়ারম্যান ও বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক হাসনাত তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক নোয়াখালী প্রতিদিন ও স্বাধীন বাংলা প্রতিনিধি আহমেদ হিমেল,তথ্য -প্রযুক্তি সম্পাদক ও টাইমস অব ফেনী সম্পাদক মোঃ হোসেন, প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ওসমান গণী, স্বাস্থ্য কথা প্রতিনিধি এম.এ আরাফাত ভূঞা, ভ্যানগার্ড প্রতিনিধি অর্জুন দাস, ঢাকা রিপোর্ট প্রতিনিধি জহিরুল ইসলাম, দৈনিক খোলা কাগজ ও সাপ্তাহিক কলকন্ঠ প্রতিনিধি নিমাই চন্দ্র মজুমদার ও দৈনিক জবাবদিহি প্রতিনিধি ইসমাইল হোসেন লিটন,মোঃ আবদুল্লাহ রুবেল প্রমুখ।

সভায় সাংবাদিক নেতা, দাগনভূঞার কৃতী সন্তান হাসনাত তুহিন তার বক্তব্য বলেন, আপনারা আমাকে সম্মান দেখিয়েছেন আমি আপনাদের এই সম্মান নষ্ট হতে দিবো না, আগামী দিনগুলোতে এই কমিটি দাগনভূঞাতে রোল মডেল হয়ে থাকবে আপনারা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করেন। তাই আপনাদের দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে। আমি ছিলাম আছি এবং থাকবো আপনাদের পাশে এগিয়ে যাওয়ার প্রত্যয় রইল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ