শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

বিজয় আমাদের সুনিশ্চিত: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রচারণার শেষ দিনে শুক্রবার আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী বলেন, সন্ত্রাসমুক্ত নারায়ণগঞ্জ করার জন্য, দুর্নীতিমুক্ত নারায়ণগঞ্জ গড়ার জন্য নিশ্চয়ই আপনারা আমাকে ভোট দিবেন। আমি সাতাশটি ওয়ার্ড ঘুরে দেখেছি। নারী আর শিশুরা বলেছে নৌকা নৌকা, যুবক বৃদ্ধরা বলেছে নৌকা নৌকা। শেখ হাসিনার নৌকা যাবেই যাবে ইনশাআল্লাহ। ১৬ তারিখে ইনশাআল্লাহ বিজয় আমাদের সুনিশ্চিত। আমি আপনাদের কাছে আবেদন করব আমাকে আপনারা আগামী পাঁচ বছর কাজ করার সুযোগ দেবেন।

আইভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বিরোধীদলীয় নেত্রী ছিলেন সেই দুঃসময়ে যখন নারায়ণগঞ্জে কেউ ছিল না, পালিয়ে ছিল অনেকে— সেই সময়ে নেত্রী আমাকে আওয়ামী লীগের প্রার্থী করেছিলেন পৌরসভায়; তখনো আমি জিতেছিলাম। শেখ হাসিনা আমাকে যে টাকা দিয়েছেন আমি নারায়ণগঞ্জের কোনায় কোনায় উন্নয়ন করেছি।

সেলিনা হায়াত আইভী বলেন, আমি চেষ্টা করেছি এ শহরের মাটি ও মানুষের কাজ করার জন্য। আমার বাবা আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী ছিলেন। মাটি ও মানুষের নেতা ছিলেন। বাবার কাছে শিখেছি কীভাবে মানুষের জন্য কাজ করতে হয়। মানুষের মাঝে ঈশ্বর, ভগবান, আল্লাহ বিরাজমান। যদি আল্লাহ ঈশ্বর ভগবানকে চাও তাহলে মানুষের কাছে যাও।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ