বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

ভোলা বোরহানউদ্দিনে আগুনে পুড়ল ৩১টি বসতঘর ও ব্যবসাপ্রতিষ্ঠান

 

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নের খাসমহল বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৩১টি বসত ঘর ও ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই। এসময় আরও ৫ টি ঘর আংশিক পুড়ে যায়। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে একটি দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে আশপাশে। খবর পেয়ে ভোলা, বোরহানউদ্দিন, তজুমদ্দিন ও লালমোহন ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

ভোলা ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মো: আব্দুর রাজ্জাক জানান, সকালে একটি চায়ের দোকানের চুলার আগুন থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাধমিকভাবে ধারণা করা হচ্ছে। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে বাজারের ১৬টি দোকান ও ১৫টি বসত ঘর সম্পূর্ণ পুড়ে যায়।

এছাড়া আরও ৫টি বসত ঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ভোলা সদরের ৩টি, বোরহানউদ্দিনের ২টি, তজুমদ্দিন ও লালমোহনের ১টি করে মোট ৭ টি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও জানান, পুড়ে যাওয়া দোকানের মধ্যে চায়ের দোকান, হার্ডওয়ার, মুদি, স্বর্ণসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। এছাড়া ক্ষয়ক্ষতি নিরুপণের কাজ চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ