সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন

ভোলা/ যুবলীগ নেতা টিটু হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ভোলায় মদনপুর ইউনিয়ন নির্বাচনের পরবর্তি ইস্যুকে কেন্দ্র করে গুলি করে হত্যা করা হয় যুবলীগ নেতা খোরশেদ আলম টিটুকে। সেই ঘটনার বিচারের দাবিতে আজ প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও শহরে বিক্ষোভ মিছিল হয়েছে।

নির্বাচনের পরে শুক্রবার এলাকার মানুষের সঙ্গে মতবিনিময় ও মিলাদ শেষে নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দিন নান্নু তার নেতাকর্মীদের নিয়ে খেয়া ট্রলার যোগে মেঘনা নদী পাড়ি দিয়ে বাড়ি ফিরছিলেন। ভোলার ধনিয়া নাছির মাঝি এলাকায় ট্রলার ঘাট দেওয়ার আগ মুহুর্তে দুটি স্পিডবোট যোগে সন্ত্রাসীরা এসে চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এ সময় গুলিবিদ্ধ হয়ে টিটু মারা যান। ওই ঘটনায় এক জনকে গ্রেফতার করা হলেও মূল ঘাতকরা গ্রেফতার হয় নি।

এদিন প্রেসক্লাবের সামনের সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সিনিয়র যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সচেতন নাগরিক সমাজের সভাপতি জেলা আইনজীবী সমিতির সম্পাদক নুরুল আমিন নুরন্নবী, বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. সফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সম্পাদক আলী নেওয়াজ পালাশ, নির্বাচিত ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন নান্নু এবং জেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহ্বায়ক আবিদুল আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ