শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন

ভোলা লালমোহনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ সাইফুল ইসলাম-(জিহাদ), ভোলা প্রতিনিধিঃ

জাতীয় সংসদের প্রধান বিরোধীদল জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী ১’ই জানুয়ারি। ১৯৮৬ সালের এ দিনে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ দলটি প্রতিষ্ঠা করেন। দিনটি উপলক্ষে সারা দেশে ন্যায় ভোলার লালমোহন উপজেলায় জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ৮ টায় লালমোহন উপজেলার অফিস কার্যালয় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেছে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিনিয়র সহ-সভাপতি ভোলা জেলার জাতীয় পার্টি সম্মেলনে প্রস্তুতি কমিটি, লালমোহন উপজেলা জাতীয় পার্টির সভাপতি জনাব মোঃ নুরুননবী সুমন। এ সময় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন লালমোহন ও তজুমুদ্দিনের জাতীয় পার্টির সকল নেতৃবৃন্দ।

বিকাল ৪টায় লালমোহন উপজেলার অফিস কার্যালয়ের সামনে থেকে শুভ শুভ শুভদিন জাতীয় পার্টির জন্মদিন, আজকের এই দিনে এরশাদ তোমায় মনে পড়ে এই শ্লোগানে এক বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়েছে র‍্যালিটি বাজারে প্রধান প্রধান সরক গুলো প্রদিক্ষন করে দলীয় কার্যলয়ের চৌরাস্তা সড়কে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পরে দলীয় নেতা-কর্মীদের নিয়ে দলীয় কার্যলয়ে কেক কেটে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

উক্ত আলোচনা সভায়, বক্তব্যে রাখেন, লালমোহন উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ নুরনবী সুমন, মোঃ মাহবুব এলাহী সাধারণ সম্পাদক, লালমোহন পৌরশাখা সভাপতি মোঃ হারুন-অর-রশিদ, তজুমদ্দিন উপজেলার জাতীয় পার্টির সভাপতি মোঃ শাহাবুদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক মান্নু হাওলাদার, লালমোহন পৌরসভা ছাত্রসমাজ সভাপতি মোঃ শিপন, সাধারণ সম্পাদক নীরব রায়হান প্রমুখ, এসময় জাতীয় পার্টি লালমোহন উপজেলা ও পৌরসভার এবং তজুমদ্দিন উপজেলাসহ সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ