সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

‘মানবাধিকারকর্মীর’ ব্যাগে মিললো ইয়াবা

চট্টগ্রাম নগরের বাকলিয়া থানা এলাকায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ মো. নাছিবুর রহমান (৪৩) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২৩ জানুয়ারি) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার সঙ্গে থাকা একটি ব্যাগ থেকে তিন হাজার ৬৩০ পিস ইয়াবা জব্দ করা হয়। নাছিবুরের গ্রামের বাড়ি ফরিদপুর সদরের গোয়াল চামুর এলাকায়। তার বাবার নাম মৃত শফিউদ্দিন।

র‌্যাব জানায়, কক্সবাজার থেকে মাদকদ্রব্য নিয়ে এক ব্যক্তি চট্টগ্রামের দিকে আসছেন এমন সংবাদে নগরের বাকলিয়া থানা এলাকায় সড়কে অবস্থান নেয় র‌্যাব। বিভিন্ন গাড়ি তল্লাশির এক পর্যায়ে গ্রেফতার করা হয় নাছিবুরকে।

এরপর তার ব্যাগে থাকা ল্যাপটপ, ল্যাপটপের চার্জার এবং পাওয়ার ব্যাংকের ভেতর থেকে জব্দ করা হয় ইয়াবা। জব্দ হওয়া ইয়াবার আনুমানিক বাজারমূল্য ১০ লাখ ৮৯ হাজার টাকা।

চট্টগ্রাম র‌্যাবের অধিনায়ক কর্নেল এমএ ইউসুফ সাংবাদিকদের বলেন, গ্রেফতার নাছিবুর নিজেকে মানবাধিকার কর্মী বলে পরিচয় দেয়। তার কাছ থেকে এ সংক্রান্ত পরিচয়পত্রও জব্দ করা হয়েছে। মানবাধিকারকর্মীর পরিচয়ের আড়ালে নাছিবুর দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা এনে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ