শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৫৩ অপরাহ্ন

রাজশাহীতে ৮০ বোতল ফেনসিডিল সহ ১ জন মাদক ব্যবসায়ী আটক।

মাসুদ আলী পুলক রাজশাহী ব্যুরোঃ-রাজশাহীতে মোটরসাইকেলে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারের সময় এক চোরাকারবারিকে ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বেলপুকুর থানা-পুলিশ।
এ সময় আসামির ফেনসিডিল বহনে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। খবর আরএমপি নিউজের।
গ্রেপ্তার হওয়া আসামি হলেন মো. রবিউল ইসলাম টুটুল (৩৯)। তিনি রাজশাহীর মতিহার থানার শ্যামপুর পশ্চিমপাড়া চৌদ্দপাই এলাকার বাসিন্দা।
ঘটনা সূত্রে জানা যায়, শুক্রবার (৪ মার্চ) বিকেল ৪টায় উপ-পুলিশ কমিশনার (মতিহার) বিভূতিভূষণ ব্যানার্জির তত্ত্বাবধানে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের নেতৃত্বে একটি টিম মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিল।
এ সময় গোপন সংবাদের ভিত্তিতে তাঁরা জানতে পারেন, একজন চোরাকারবারি মোটরসাইকেলে অভিনব কায়দায় ভারতীয় ফেনসিডিল নিয়ে ঈশ্বরদী থেকে রাজশাহীর দিকে আসছে।
এরপর বেলপুকুর থানা-পুলিশের ওই টিম বেলপুকুর থানার পোল্লাপুকুর মোড়ে অবস্থান নেয়। কিছুক্ষণ পর সন্দেহজনক মোটরসাইকেলটি অতিক্রম করার সময় রবিউলকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর মোটরসাইকেল তল্লাশি করে ফুয়েল ট্যাংকের ভেতরে বিশেষ কায়দায় রাখা ৮০ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করা হয়। সেই সঙ্গে আসামির ফেনসিডিল বহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
গ্রেপ্তার হওয়া আসামির বিরুদ্ধে মামলা হয়েছে। তাঁর বিরুদ্ধে আরও একটি চোরাচালানের মামলা বিচারাধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ