শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৫৩ পূর্বাহ্ন

র‍্যাম্প মডেল হওয়ার স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছেন অন্তু জান্নাত

 

বিনোদন প্রতিবেদক -জান্নাত অন্তু একজন মেধাবী এবং পরিশ্রমি মেয়ে।ছোট বেলা থেকে স্বপ্ন দেখেন পড়াশুনার পাশাপাশি বড় হয়ে একদিন বাংলাদেশের বড র‍্যাম্প মডেল হয়ে নিজের ক্যারিয়ার গড়বেন।স্বপ্ন বাস্তবায়নে প্রতিনিয়ত কাজ করছেন জান্নাত।কর্মজীবনে মডেলিং এর মধ্য দিয়ে পদার্পন ঘটে তার । ভালো কাজের মাধ্যমে নিজের আলাদা একটা পরিচয় বানাবো, তার কাজ গুলো দেখে সবাই উৎসাহিত হবে। শোবিজে ৬-৭ মাস যাবত কাজ করছেন। যেহেতু মডেলিং করার ইচ্ছা ছিলো সেহেতু পরিবারের সহযোগিতায় প্রতিনিয়ত গ্রোমিং ও করছেন জান্নাত।জান্নাত সাথে আলাপচারিতার সময় এক প্রশ্নের জবাবে তিনি সাংবাদিকদের জানান,আসলে নিজের সম্পর্কে আলাদা করে কিছু বলার নেই, আমি জান্নাত অন্তু এটাই আমার বিশেষত্ব। হ্যাঁ তবে একটা কথা বলতে পারি আমি জান্নাত অন্তু একটু লাজুক প্রকৃতির ও একটু কম কথা বলি।কর্ম ব্যস্ততা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ইতিমধ্যে বেশ কিছু ফ্যাশন স্যুট করেছি, সামনে ঈদ তাই কর্মব্যস্থতা একটু বেশী।
নতুনদের প্রসঙ্গে তিনি বলেন– মিডিয়াতে আমি নিজেও নতুন আর শুরুতে একটু বেশী কষ্ট করতে হয়েছে। নতুন যারা মডেলিং ও অভিনয়ে আসতে চায় তাদের উদ্দেশ্যে একটা কথাই বলবো জে, নিজেকে প্রস্তুত করে তুলে ধরতে পারলেন সাফল্য আসবেই।

পরিবারের সহযোগীতা সম্পর্কে জানতে চাইলে তিনি জানান – আমার পরিবার আমাকে বরাবর সাহায্য করেছে আমার স্বপ্ন পূরণে কখনোই বাধা দেইনি আমার মা আমাকে সবসময়ই তার যতটুকু সম্ভব সাহায্য সহোযোগিতা করেছে।এত ব্যস্ততার মাঝেও তিনি মেডিকেল স্টুডেন্ট,ডেন্টাল ডিপার্টমেন্ট পড়াশোনা করছেন।

তার উল্লেখ্যযোগ্য কাজের মধ্যে অন্যতম -রিয়েল হিরো’স ফ্যাশন শো ফ্যাশন মডেল হিসেবে
তার মিডিয়া নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা হল একজন র‍্যাম্প মডেল হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ