শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:৩০ পূর্বাহ্ন

লালমোহনের কালমা ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্নাঙ্গ আহবায়ক কমিটিগঠ

 

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনিধিঃ

ভোলার লালমোহন উপজেলার ২নং কালমা ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্নাঙ্গ আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কালমা ইউনিয়নের ডাওরী বাজার আওয়ামী লীগের কার্যালয়ে, উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ তানজিম হাওলাদার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আলহাজ্ব আক্তার হোসেন। পরে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি, তানজিম হাওলাদার এ কমিটি ঘোষণা করেন। কমিটিতে মোঃ কালাম সর্দার আহবায়ক ও মোঃ মহসিন হাওলাদার যুগ্ম আহবায়ক করে ৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

কমিটিতে বাকি যুগ্ম আহবায়করা হলেন, বাদল বাবু, মোঃ সোহেল সরদার, মোঃ কবির মিয়া, মোঃ সবুজ সরদার, মোঃ বশির ফরাজী, মোঃ মোসারেফ হাওলাদার, মোঃ ইউসুফ সর্দা।

এসময় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠন করে লিখিত অনুমোদন প্রদান করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ তানজিম হাওলাদার ও যুগ্ন আহবায়ক মোঃ জসিম ফরাজি এ সময় আরো উপস্থিত ছিলেন , কালমা চরলক্ষী ৮ নং ওয়ার্ড মেম্বার মোঃ শাহাবুদ্দিন হাওলাদার সহ অনান্য নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

কালমা ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ১ বছরের পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা করায় কমিটির পক্ষ থেকে ভোলা-৩ আসনের সংসদসদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়কে ও লালমোহন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানানো হয়।

কমিটির আহবায়ক কালাম সর্দার বলেন, এই কমিটি বঙ্গবন্ধুর আদর্শকে জাগ্রত করে, উন্নয়নের অগ্রগতির অগ্রযাত্রায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপ বন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের হাতকে আরও শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাবে ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ