রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৩ অপরাহ্ন

লালমোহনে এইচএসসি পরীক্ষার প্রথম দিনে পরিক্ষার কেন্দ্র পরিদর্শন করেন উপজেল নির্বাহি অফিসার

 

মোঃ সাইফুল ইসলাম-(জিহাদ), ভোলা-প্রতিনিধিঃ

করণা মহামারীর রেস কাটিয়ে সারাদেশের ন্যায় একসাথে ভোলা লালমোহন উপজেলায় নকলমুক্ত এইচএসসি পরীক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার লক্ষ্যে এইচএসসি পরীক্ষার প্রথম দিনে পরিক্ষার কেন্দ্র পরিদর্শন করেন উপজেল নির্বাহি অফিসার পল্লব কুমার হাজরা। তিনি (২ ডিসেম্বর বৃহস্পতিবার) সকাল সাড়ে নয়টার দিকে সরকারি নির্দেশনা অনুযায়ী পরীক্ষার্থীদের ছাড়া সকল অভিভাবক দের পরিক্ষা কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। সরকারি ঘোষণা অনুযায়ী প্রত্যেক পরীক্ষার্থীকে আধাঘন্টা আগে হলে প্রবেশ করানো হয়। সকল নিয়ম মেনে মাক্স পরে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে কেন্দ্রে সকল পরীক্ষার্থীকে প্রবেশ করানো হয়েছে। সকাল ১০ টায় করিমুন্নেছা হাফিজ মহিলা কলেজ ও সরকারি শাহবাজপুর কলেজ কেন্দ্র পরিদর্শন করেছেন, উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা। এসময় তিনি সকলে শিক্ষক কে বলেন,আমরা যেভাবে সুন্দর ও নকল মুক্ত এসএসসি পরীক্ষা শেষে করছি, আশা করছি সেভাবে’ই এইচএসসি পরীক্ষাও শেষ করতে পারবো।

উল্লেখ এবছর লালমোহন উপজেলা থেকে এইচএসসি পরিক্ষার্থী ১৮৯১ জন অংশগ্রহণ করছেন।
আজ প্রথম দিনে লালমোহন কামিল মাদ্রাসা কেন্দ্র থেকে গজারিয়া মাদ্রাসার এক পরিক্ষর্থীকে বহিষ্কার করা হয়েছে। এবং অনুপস্থিত ৫৭ জন।

অপরনদিকে লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্র পরিদর্শন করেন, সহকারী কমিশনার (ভূমি) জাহিদুল ইসলাম, এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, একাডেমিক সুপার ভাইজার মদন মোহন, উপজেলা সমাজসেবা অফিসার আব্দুল মাজেদ শাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ