শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৫৪ পূর্বাহ্ন

লালমোহনে জাতীয়পার্টি উদ্যগে ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত

 

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনিধিঃ

দ্বীপ জেলা ভোলার লালমোহন উপজেলা ও পৌর জাতীপার্টির উদ্যগে ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল) সন্ধ্যায় লালমোহন উপজেলার জাতীয়পার্টির অস্থায়ী কার্যালয়ে মনোরম পরিবেশে দোয়া ও ইফতার মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

ইফতার ও দোয়া অনুষ্ঠানে জাতীয় পার্টির লালমোহন পৌরসভা শাখার সভাপতি মোঃ হারুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সভাপতি লালমোহন উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ নুরুননবী-(সুমন)।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির লালমোহন উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মাহাবুব এলাহী।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নুরুননবী-(সুমন) বলেন, জাতীয় পার্টির কারো সঙ্গে জোট নাই। জাতীয় পার্টি একটি দল তাদের নিজস্ব কর্মসূচি আর ক্ষমতা আছে। তাই আমরা দলকে সুসংগঠিত করে মানুষের কাছে বিভিন্ন কর্মসূচি নিয়ে যাব। আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দিয়ে নির্বাচন দেওয়া হবে তাই আপনারা ভোট দিয়ে জাতীয় পার্টিকে নির্বাচিত করবেন।

তিনি আরও বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে আজ দেশের মানুষ ভালো নেই। ৩১ বছর ধরে জাতীয় পার্টি ক্ষমতায় না থাকায় মানুষ আজ দিশেহারা। লাখ লাখ ছেলে মেয়ে অনেক কষ্টে পড়ালেখা করে ঘরে বসে থাকলেও তাদের চাকরির কোনো খবর নাই। দেশে জিনিষপত্রের দাম বাড়লেও বাড়েনি মানুষের আয় রোজগার।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,
জাতীয় পার্টির লালমোহন উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর ফারুক, জাতীয় পার্টির লালমোহন পৌরসভার সাধারণ সম্পাদক মাওলানা মোঃ রিয়াজ।

আরও উপস্থিত ছিলেন, জাতীয় ছাত্র সমাজ, জাতীয় শ্রমিকপার্টি, জাতীয় যুব সংহতি, জাতীয় ওলামাপার্টি সহ পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের নেত্রীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ