বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

শিক্ষামন্ত্রীর করোনা পজিটিভ

করোনায় আক্রান্ত হয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তার স্বামী ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজও আক্রান্ত হয়েছেন করোনায়।

শনিবার রাতে তাদের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে বলে জানিয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের।

দেশে গত কিছুদিন ধরে আবার করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় প্রতিদিন সংক্রমণ ও মৃত্যু বাড়ছে। আক্রান্তদের মধ্যে দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিরাও আছেন। সম্প্রতি সরকারের একাধিক মন্ত্রী, প্রতিমন্ত্রী ও সরকারি উচ্চপদস্থ কর্মকর্তারাও করোনায় আক্রান্ত হয়েছেন।

গত বৃহস্পতিবার পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়কমন্ত্রী মো. শাহাব উদ্দিনের করোনায় আক্রান্ত হন। তিনি এর আগেও করোনায় আক্রান্ত হয়েছিলেন পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন। ২০২০ সালের ১২ আগস্ট থেকে ২০ আগস্ট পর্যন্ত সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

একইদিনে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায় সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদের। তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছেন।

এরআগে গত ২০ জানুয়ারি পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের করোনা শনাক্ত হন। মন্ত্রীর মেয়ে এবং সহধর্মিণীও করোনায় আক্রান্ত হয়েছেন।

২০২০ সালের ৬ জুনও একবার করোনায় আক্রান্ত হয়েছিলেন বীর বাহাদুর। এ নিয়ে দুইবার করোনা শনাক্ত হলো মন্ত্রীর।

একইদিনে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারেরও করোনাভাইরাস শনাক্ত হয়।

তবে আক্রান্ত মন্ত্রী ও তাদের পরিবারের সদস্যরা সবাই শারীরিকভাবে ভালো আছেন বলে জানা গেছে।

এদিকে করোনায় আক্রান্ত হওয়ার কারণে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের নিয়োগ পাওয়া ২ হাজার ৬৫ জন প্রার্থীর প্রতিনিধিদের হাতে নিয়োগপত্র এবং এনটিআরসিএর সুপারিশ পাওয়া ৩৪ হাজার ৭৩ জন প্রার্থীর হাতে সুপারিশপত্র তুলে দেওয়ার কথা ছিল শিক্ষামন্ত্রী দীপু মনির। করোনা আক্রান্ত হওয়ায় তিনি আইসোলেশনে থাকায় ভার্চুয়াললি অংশ নেবেন মন্ত্রী।

সোমবার দুপুরে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ