শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন

সময়ের সাহসী তরুণ নেতা আমির খসরু মাহমুদ।

 

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ

মুজিব আদর্শ বুকে ধারন করে ৫ নং চরজুবিলী ইউনিয়নের জনগনের সেবা করতে চান সময়ের সাহসী তরুন নেতা,সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, আমির খসরু মাহমুদ। ছাত্র জীবন থেকে আওয়ামীলীগ রাজনীতির সাথে সম্পৃক্ত ও মুজিব আদর্শে উজ্জবিত যুব সমাজের কিংবদন্তী এ তরুন নেতা। বিভিন্ন সামাজিক কাজের মধ্য দিয়ে সাধারণ মানুষের কাছে নিজেকে খ্যতিমান নেতা হিসেবে প্রতিষ্ঠা করে নিয়েছেন। তরুন সমাজের ঝোক তার দিকে- আস্থায় নিয়েছেন মুরব্বীরাও। রাজনীতির ময়দানে যেমন তুখোড় তিনি-তেমনি তুমুল জনসেবাতে। বিশেষ করে নতুন প্রজন্ম, কিশোর ও তরুনদের মাঝে নিজেকে কিংবদন্তী হিসেবে জায়গা করে নিয়েছেন। এ জন্য এ ইউনিয়নে ভবিষ্যৎ কান্ডারী আমির খসরু মাহমুদ ছাড়া আর কেউ নেই বলে মনে করেন অনেকে।

জাতির জনকের আদর্শ ও বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্র জীবন থেকে কাজ করে আসছে তরুন এ নেতা। আপানমস্তকে খাঁটি এই মানুষটি বঙ্গবন্ধুর এক নির্ভেজাল সৈনিক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও শিক্ষা বুকে লালন করে বড় হওয়া বিশিষ্ট এ তরুন নেতা, এলাকার প্রাকৃতিক দুর্যোগে, উৎসব পার্বনে,এলাকার খোঁজ খবর নিতে ভুলেননি। এছাড়াও অসহায় দু:স্থ্যদের প্রতি বাড়িয়ে দেন সাধ্যনুযায়ী সাহয্যের হাত। এলাকার জনস্বার্থে অক্লান্ত পরিশ্রম, সততা ও উন্নয়নমূলক কর্মকান্ডের সহযোগিতা করে আমির খসরু মাহমুদ মানুষের মন কেড়ে নিয়েছেন।
আমির খসরু মাহমুদ অস্থি-মজ্জায় সমাজ সেবার স্বভাব। তিনি বিপদে আপদে মানুষের পাশে দাড়াঁন।

ছাত্রলীগের রাজনীতিতে আমির খসরু মাহমুদের অভিষেক ঘটে স্কুলের গন্ডি পেরু’নোর আগেই। বঙ্গবন্ধুর আদর্শ ধারন করেই তার বেড়ে ওঠা। তিনি ছাত্রলীগের সুবর্ণচর উপজেলা আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। আমির খসরু মাহমুদ এক বুদ্ধিদীপ্ত সাহসী তরুন নেতা। মাঠে ময়দানে জনতার সাথে মিশে যেতে পারেন তাদের আপনজন হয়ে। অন্তরে বঙ্গবন্ধুর আদর্শ ধারন করা আমির খসরু মাহমুদ একজন সাবেক ছাত্রনেতা ও বর্তমানে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক । এই মেধাদীপ্ত তরুন চান এলাকায় তৈরি হোক আলোকিত মানুষ।

তারুণ্যদীপ্ত-গতিময় মেধাবী, শিক্ষিত আধুনিক মানসের রাজনীতিক আমির খসরু মাহমুদ আসন্ন ৫নং চরজুবিলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নতুন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী। আমির খসরু মাহমুদ নির্বাচিত হলে তার সততার কাছে সব অপকর্ম ও অনৈতিক কর্মকান্ড হার মানিয়ে অনেক দুরে চলে যাবে এমন প্রত্যাশা সহ অল্প দিনেই তিনি জনগনের মন জয় করতে সক্ষম হবেন বলে মনে করছেন বিশিষ্ট ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ