শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৬:৫১ পূর্বাহ্ন

সাতক্ষীরায় বাসের চাকা পাংচার হয়ে প্রাণ হারালেন সুপারভাইজার

জহর হাসান সাগরঃ

সাতক্ষীরার পাটকেলঘাটা মহাসড়কে শাকদহে নামক স্থানে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে বাসের সহকারী নিহত হয়েছেন ও আহত হয়েছেন ১০ জন।

পথচারীর জানান যে , বৃহস্পতিবার সকাল আনুমানিক ১১ টার দিকে সাতক্ষীরা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহি বাস সাতক্ষীরা-জ-১১-০১১৬ পাটকেলঘাটার শাকদহ বটতলা মোড় নামকস্থানে আসলে বাসের সামনের ডান পাশের চাকা পাংচার হয়ে যায়। এসময় বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি খাদে বাসটি নামিয়ে দেয়। এ সময় ঘটনাস্থলে যাত্রীবাহি বাসের সুপার ভাইজার নিহত হন সে পুরাতন সাতক্ষীরার ছালাম সরদারের পুত্র জাহিদুল সরদার (৩৮) । আর আহতরা হলেন সাতক্ষীরার তলুইগাছা গ্রামের মতলেব সর্দারের পুত্র সাজ্জাত সরদার (৫০), শ্যামনগর উপজেলার আব্দুল বারীর পুত্র ফরহাদুজ্জামান (২৪), ডুমুরিয়া উপজেলার শান্তিনগর গ্রামের বদর উদ্দিনের পুত্র নওশের আলী (৭৫), চুকনগর গ্রামের সিরাজ সরদারের পুত্র আল আমিন (২৮) ও রনিজৎ কর্মকার (৪০), ডুমুরিয়ার রমেছা বেগম(৬০), আফরোজা আক্তার(৪০) এছাড়া অন্যান্য আহত দের কে সাতক্ষীরা সদরসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি আছে ।

এ বিষয়ে সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক তারেক হাসান ভুইয়া জানান, যাত্রীবোঝাই বাসের সামনের চাকা বিস্ফোরণ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এতে সহকারী রানা ঘটনাস্থলে নিহত হয়েছেন।

তা ছাড়া আহত হয়েছে ১০ থেকে ১২ জন। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহটি উদ্ধার করা হয়েছে। যান চলাচল পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ