রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:১১ অপরাহ্ন

সিনিয়র সাংবাদিক আলমগীর নূর এর আগাম জামিন

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

মিথ্যা, হয়রানীমূলক ও মানহানিকর চাঁদাদাবী মামলায় মহামান্য হাইকোর্ট থেকে গত সোমবার আাগম জামিন লাভ করেছেন সাংবাদিক আলমগীর নূর। জমিদার বনাম ভাড়াটিয়ার মধ্যকার দেওয়ানী বিরোধ ধামাচাপা দিয়ে জনৈক ভাড়াটিয়া থেকে চাঁদাদাবী করার মিথ্যা, ভিত্তিহীন, গায়েবী অভিযোগে সিএমপি’র বাকলিয়া থানায় গত ২৩/০৯/২০২১ ইং তারিখে দায়েরকৃত হয়রানীমূলক, মানহানিকর চাঁদাবাজী মামলায় মহানমান্য হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন করেছেন বিশিষ্ট সাংবাদিক নেতা, জাতীয় দৈনিক আজকের প্রভাত এর চট্টগ্রাম ব্যুরো প্রধান, সাংবাদিক সংগঠন চট্টগ্রামে রিপোর্টার্স ইউনিটি (সিআরইউ)’র সাধারণ সম্পাদক নাগরিল অধিকার ও পরিবেশ সুরক্ষা আন্দোলন (নাপসা-বাংলাদেশ) এর কেন্দ্রীয় চেয়ারম্যান আলমগীর নূর।
০১/১১/২০২১ ইং তারিখে বিচারপতি মোস্তফা জামান ইসলাম এবং বিচারপতি এএসএম আবদুল মোবিন এর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।
আদালতে আলমগীর নূর এর পক্ষে শুনানী করেন এডভোকেট কামরুল হাসান রিগান। উল্লেখ্য যে, গত ০৬/১০/২০২১ ইং তারিখে আলমগীর নূর অত্র মিথ্যা চাঁদাবাজী মামলার বাদী ও মিথ্যা মামলা রেকর্ডধারী সংশ্লিষ্ট পুলিশ কর্মাকর্তাদের বিরুদ্ধে তদন্তপূর্বক আইনগত ব্যবস্তা গ্রহণের দাবী জানিয়ে মাননীয় প্রাধানমন্ত্রী, পুলিশের মহাপরিচালক, স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্রসচিব, দুদক চেয়ারম্যান, মানবাধিকার কমিশন বাংলাদেশ এর চেয়ারম্যান, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল (টিআইবি) বরাবরে লিখিগ স্বারকলিপি দাখিল করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ