সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

সুবর্ণচরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা

 

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ-

নোয়াখালী সুবর্ণচর উপজেলা প্রশাসন,আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠনের উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।

২১ ফেব্রুয়ারি প্রথম প্রহরে উপজেলা চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, আ’লীগ সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পন করা হয়।

সোমবার (২১ ফেব্রুয়ারি )সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার অডিটোরিয়ামে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও শহীদদের স্বরণে দোয়া অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা চৈতী সর্ববিদ্যার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের আহবায়ক, সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.এইচ.এম খায়রুল আনম সেলিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা হারুনুর রশিদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুহিতুল ইসলাম, সুবর্ণচর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার, বীরমুক্তিযোদ্ধা আবদুল মোবারক প্রমুখ।

এসময় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক -কর্মচারী ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী, স্কুল, কলেজ, কিন্ডারগার্টেনের ছাত্রছাত্রীরা উপস্থিত থেকে ভাষা শহীদদের স্মরণে গভীর শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন।
পরে প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ