বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন

স্বামীকে হত্যার দ্বায়ে স্ত্রী অভিযুক্ত।

 

পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরে এনামুল শেখ নামে এক রাজমিস্ত্রীকে হত্যা করা হয়েছে এবং এই হত্যার দ্বায়ে ঐ নিহতের স্ত্রী রেশমা বেগম ও তার ভাই রাকিব শেখকে অভিযুক্ত করে গ্রেফতার করেছে পুলিশ। নিহত এনামুল শেখ পিরোজপুর সদর উপজেলার ঝাটকাঠী এলাকার মোতালেব শেখের ছেলে এবং আটক রেশমা বেগম পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া এলাকার শহীদ খানের মেয়ে।ঘটনা সূত্রে জানা যায়, গত শুক্রবার ২৬ নভেম্বর সন্ধ্যায় পিরোজপুরের পৌর এলাকার ভাইজোড়া গ্রামে এই হত্যাকাণ্ডটি ঘটে। স্থানীয় লোকজন জানান,
ভাইজোড়া গ্রামের প্রবাসী জামাল সিকদারের বাড়িতে ওই নিহত রাজমিস্ত্রীর মৃত দেহ মাটিতে পরে ধাকতে দেখা যায় এবং তখন মৃতের গলায় ও মুখে আঘাতের চিহ্নও দেখা গেছে।স্থানীয়রা বলেন, নিহতের স্থী রেশমা বেগম ও তার ভাই রাকিবের সাথে দীর্ঘদিন ধরে পরকিয়া চলছিলো। এ নিয়ে ওই দম্পতির মধ্যে সবসময়ই ঝগড়াবিবাদ লেগে থাকতো।এ নিয়ে এলাকায় শালিস বৈঠকও হয়েছে। তাই প্রাথমিক ভাবে এই হত্যাকাণ্ড এই পরকিয়া জেরেই হয়েছে বলে সবার ধরনা।
পুলিশ মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান বলেন, বিষয়টি রহস্যজনক। তাই প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রেশমা বেগম ও নিহতের ভাই রাকিব কে আটক করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলেই ঘটনার সত্যতা পাওয়া যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ