শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:৫২ অপরাহ্ন

স্বেচ্ছাসেবী সংগঠন “মানব সেবা সংঘ” (সিংবাহুড়া) ও মোল্লা ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে গাইনী রোগ ও প্রসূতি ক্যাম্প।

মনির হোসেন, স্টাফ রিপোর্টোরঃ আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন মানব সেবা সংঘ (সিংবাহুড়া) এর উদ্যোগে বিনামূল্যে গাইনী রোগ ও প্রসুতি চিকিৎসা সেবা প্রদান ও আলোচনা করা হয়েছে।

আজ বুধবার ২২ই ডিসেম্বর নোয়াখালী জেলার চাটখিল উপজেলা সিংবাহুড়া ঈদগাঁ প্রাঙ্গনে আজ সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রোগিদের চিকিৎসা প্রদান করেন।

সংগঠন এর সাধারণ সম্পাদক মুরাদ হোসেন সিহাবের সঞ্চালনয় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ মনির হোসেন। চিকিৎসা ক্যাম্প উদ্ভোধন করেন মানব সেবা সংঘ (সিংবাহুড়া) এর উপদেষ্টা ও মোল্লা ফাউন্ডেশন এর চেয়ারম্যান ডাঃ আহমেদ করিম।

বক্তৃব্য রাখেন চাটখিল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন, রাবেয়া মেটার্নিটির পরিচালক ডাঃ রাবেয়া মরিয়ম, মোল্লা ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন।
আরও উপস্থিত ছিলেন ডাঃ রেজোয়ানুল করিম শামস, ডাঃ মাহবুবা রহমান, ডাঃ তাসনিম করিম শামস, ফজলুল কাদের মিঠু, সালেহ আহমেদ, হাবিব উল্লাহ মাস্টার প্রমুখ।

আলোচনা শেষে চিকিৎসা সেবা প্রদান কারি চিকিৎসকদের সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়েছে। সংগঠনের পক্ষ থেকে চিকিৎসকদের প্রতি বছর চিকিৎসা ক্যাম্প করার অনুরোধ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ