মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫১ অপরাহ্ন

হাতীবান্ধা সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশ করায় ভারতীয় যুবক গ্রেফতার

অনলাইন ডেস্কঃ লালমনিরহাটের হাতীবান্ধার সিঙ্গিমারী সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশ করায় মুকুল মিয়া (৩০) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। মুকুল মিয়া ভারতের কুচবিহারের শীতকুচির গুলনাহাটি এলাকার মোক্তার মিয়ার ছেলে।

রোববার ( ১৩ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার বাড়াইপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে মামলা দায়ের করে থানা পুলিশে হস্তান্তর করা হয়।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম।

বিজিবি ও পুলিশ সূত্রে জানা গেছে, অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছেন ভারতীয় এক নাগরিক- এমন সংবাদের ভিত্তিতে রোববার রাতে উপজেলার বাড়াইপাড়া এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় নাগরিক মুকুল মিয়াকে আটক করে বিজিবির সিঙ্গিমারী বিওপি ক্যম্পের সদস্যরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সোমবার সকালে তাকে হাতীবান্ধা থানায় সোপর্দ করে বিজিবি।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে ভারতীয় নাগরিক মুকুল মিয়াকে আটক করে থানায় মামলা দেন বিজিবি। অনুপ্রবেশের দায়ে তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ এলাকা থেকে রহিম মিয়া (২৮) নামে এক ভারতীয় নাগরিককে আটক করে বিজিবি। এসময় তার কাছ থেকে দেড় হাজার ভারতীয় রুপি জব্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ