শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৩ অপরাহ্ন

১ কোটি ১০ লাখ টাকার হেরোইনসহ ৩ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃশরিফুল ইসলাম
টাংগাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের কালিহাতীতে ১ কোটি ১০ লাখ টাকার হেরোইনসহ ৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

বুধবার ( ৯ মার্চ) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে এলেঙ্গা ইউনিক ডিজিটাল হসপিটাল এর সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, চাঁপাই নবাবগঞ্জ সদর উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত মুক্তার হোসেনের ছেলে সোলেমান আলী ( ৫০), একই জেলার ফুলকুড়ি সিএমবি ঘাট এলাকার আব্দুর সাত্তারের স্ত্রী ফুলেরা বেগম ওরফে আখি বেগম ( ৩৫) ও রাজশাহী গোদাগাড়ী উপজেলার দিয়ার মানিকচক এলাকার সাদিকুল ইসলামের ছেলে মামুন আলী ( ১৯) ।

র‌্যাব-১২ এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

র‌্যাব-১২ সূত্রে জানা যায়, বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান,
অর্ডন্যান্স এবং এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড ইউনিক ডিজিটাল হসপিটাল এর সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ কেজি ১০০ গ্রাম হেরোইনসহ ৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধারকৃত হেরোইনের মূল্য ১ কোটি ১০ লাখ টাকা। এসময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃতদের কালিহাতী থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ