বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

৫ বসতঘর আগুনে পুড়ে ছাই

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি
মোঃশরিফুল ইসলামঃ

টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গা পৌরসভায় ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। এতে পাঁচটি বসতঘর পুড়ে অন্তত ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। তবে আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড নাভানা সিএনজি স্টেশনের পাশে শামীম আল মামুনের বাড়িতে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, কোনো একটি ঘর থেকে বৈদ্যুতিক শটসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। আগুনের লেলিহান ও বাড়ির লোকজনের চিৎকারে স্থানীয়রা আগুন নেভাতে এগিয়ে আসেন। কোনো কিছু বুঝে উঠার আগেই নাসির উদ্দিন, আউয়াল চৌধুরী, সাদ্দাম হোসেন, জামাল হোসেন ও মনির হোসেনের ঘরে আগুন ছড়িয়ে পড়ে। ঘরগুলো থেকে দ্রুত লোকজন বেরিয়ে আসায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ সময় স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হন।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এলেঙ্গা, টাঙ্গাইল ও কালিহাতী ফায়ার স্টেশনের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এর আগেই পাঁচটি ঘরে থাকা মূল্যবান মালামাল পুড়ে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

এলেঙ্গা ফায়ার স্টেশনের টিম লিডার মুস্তাফিজুর রহমান জানান, উপসহকারী পরিচালক আলাউদ্দিন স্যারের নেতৃত্বে এলেঙ্গা, টাঙ্গাইল ও কালিহাতী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ