শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

কুমিল্লা (উঃ) সাংগঠনিক জেলায় বিএমএসএফের কমিটি গঠন

 

মোঃ শহিদুল ইসলাম
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা, শুক্রবার, ২৫ মার্চ, ২০২২: শুক্রবার বিকাল চারটায় দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি,মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ও দৈনিক কালেরকন্ঠ পত্রিকার দেবীদ্বার প্রতিনিধি এবিএম আতিকুর ররহমান বাশার। এ সময় ভার্চুয়ালী বিএমএসএফ প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং কুমিল্লা জেলা সভাপতি জসিম উদ্দিন চাষী ও কেন্দ্রীয় নেতা শরীফ চৌধুরী যুক্ত হয়ে দিক নির্দেশনা প্রদান করেন।

সভায় সর্ব সম্মতিক্রমে দৈনিক আমাদের নতুন সময়ের কুমিল্লা (উঃ) জেলা প্রতিনিধি মোঃ শহিদুল ইসলামকে সভাপতি ও ডেইলি সিটিজেন টাইমের জেলা প্রতিনিধি সৈয়দ রাজিব আহমেদকে সাধারন সম্পাদক.দৈনিক সংবাদের হোমনা প্রতিনিধি মো. আবুল কাশেমকে সহ-সভাপতি এবং মাইটিভি দেবীদ্বার প্রতিনিধি সোহেল রানা সোহাগকে সাংগঠনিক সম্পাদক করের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

আগামী ১৫ দিনের মধ্যে পূর্নাঙ্গ তালিকা প্রণয়ন করে কেন্দ্রে পাঠানো সহ কেন্দ্রীয় ও কুমিল্লা নেতৃবৃন্দের উপস্থিতিতে কমিটির পরিচিতি সভা আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

নেতৃবৃন্দ বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবী আদায়ের আন্দোলনকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ