শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

দৈনিক সুর্যোদয়’র ফেনী জেলা প্রতিনিধি ও সিএসটিভি নিউজ এর চেয়ারম্যানের ওপর হামলাঃ সাংবাদিক নেতাদের প্রতিবাদ

 

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

ফেনী সদর উপজেলার ইউপি নির্বাচনের মনোনয়ন জমাদানের শেষ দিনে সংবাদ সংগ্রহকালে সাংবাদিক হাসনাত তুহিন এর ওপর হামলা করেছে ফেনী সদর উপজেলা আ’লীগের সভাপতি ও ছনুয়া ইউপি চেয়ারম্যান করিম উল্লাহ বি.এ। গত বৃহষ্পতিবার দুপুরে ফেনী নির্বাচন অফিসের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শর্শদী ইউপি চেয়ারম্যান জানে আলম ভূঞার সাক্ষাৎকার নেওয়ার সময় ছনুয়া ইউনিয়ন এর চেয়ারম্যান করিম উল্লা প্রকাশ্যে জনতার সামনে হাসনাত তুহিন’র মাথার চুল টেনে লাঞ্ছিত করেন। এই হামলার ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

হাসনাত তুহিন জাতীয় দৈনিক সুর্যোদয়’র ফেনী জেলা প্রতিনিধি ও সিএসটিভি নিউজ ডটকম’র সম্পাদক, জাতীয় সাপ্তাহিক ভাঙাগড়া’র সহ – সম্পাদক, সহ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক এর দায়িত্ব পালন করছেন, এই ছাড়াও সাবেক এশিয়া টিভির ফেনী জেলা প্রতিনিধি হিসেবে ৪ বছর কর্মরত ছিলেন। সাংবাদিক নেতা হাসনাত তুহিন এর কাছে জানাতে চাইলে তিনি জানান, কি কারনে কিসের জন্য সংবাদ সংগ্রহ কালে উপস্থিত জনতার সামনে তার উপর হামলা করেছে তিনি কিছুই জানেন না। তবে হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান হাসনাত তুহিন।

এ ব্যপারে ঘটনাস্থলে উপস্থিত গণমাধ্যমকর্মীরা করিম উল্যাহ চেয়ারম্যানকে জিজ্ঞাসা করলে তিনি জনগণের সামনে হামলার বিষয়টি অস্বীকার করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চলে যান।

এমন ঘটনায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে করিম উল্লাহ চেয়ারম্যান কে বিচারের আওতায় এনে কঠিন বিচারের দাবি জানান মাননীয় প্রধানমন্ত্রির বরাবর সকল সাংবাদিক নেতা ও সুশীল সমাজের জনগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ