রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:২২ অপরাহ্ন

আইপিএলে দল পাননি ভারতীয় যেসব তারকা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন ১৫তম আসরের নিলাম অনুষ্ঠিত হয়ে গেল রোব ও সোমবার।

বেঙ্গালুরুর একটি হোটেলে অনুষ্ঠিত প্লেয়ার বেচাকেনার এ আসরে অনেক তারকা, উঠতি তারকা ক্রিকেটার সুযোগ পেলেও দল পাননি ভারতের অনেক রথি-মহারথি।

ম্যাচ ফিক্সিংয়ে নিষিদ্ধ কাটিয়ে অনেক আগ্রহ নিয়েই এবারের আইপিএলের নিলামে নাম দিয়েছিলেন এস শ্রীশান্ত। কিন্তু তাকে নেয়নি আইপিএলের কোনো ফ্র্যাঞ্চাইজি।

নিলামে ৬০০ জন ক্রিকেটারের মধ্যে দল পেয়েছেন ২০৪ জন। বেশিরভাগ ক্রিকেটার নিলামে দল পাননি।

দল না পাওয়াদের তালিকায় রয়েছেন ভারতের সাবেক ও বর্তমান বেশ কিছু তারকা। আইপিএলের শুরু থেকেই দুর্দান্ত পারফর্ম করেছেন অলরাউন্ডার সুরেশ রায়না। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংসের একাধিক শিরোপাজয়ী দলের সদস্য ছিলেন রায়না। কিন্তু এবারের আসরে তাকে দলে নেয়নি কোনো ফ্র্যাঞ্চাইজি।

এবারের নিলামে দল পাননি আইপিএলের কিংবদন্তি লেগ স্পিনার অমিত মিশ্র। টুর্নামেন্টের ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ ১৬৬ উইকেট  শিকার করা ৩৯ বছর বয়সী এই তারকা এবার হয়ে গেছেন আইপিএল দর্শক।

আইপিএল ১৫তম আসরে দল পাননি ভারতের টেস্ট দলের নিয়মিত সদস্য পেস বোলার ইশান্ত শর্মা, লেগ স্পিনার পীযূষ চাওলা, অফ স্পিনার কেদার যাদব, মিডল অর্ডার ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা, সৌরভ তিওয়ারি, হনুমা বিহারী, মনোজ তিওয়ারি, মোহিত শর্মা, মুরলি বিজয় ও এস শ্রীশান্ত।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ