শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন

চাটখিলে ব্যবসায়ীর পিকআপে পেট্রোল ঢেল পুড়ে দিয়েছে দুবৃর্ত্তরা।একটি পত্রিকার বিরুদ্ধে অভিযোগ

 

মনির হোসেন (স্টাফ রিপোর্টোর):
নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া বাজারে হাজী আবদুর রহিম নামে এক ব্যবসায়ীর ব্যবসার পরিবহন কাজে ব্যবহৃত একটি হাইড্রোলিক পিকআপ (নোয়াখালী -শ ১১-০১৪৭) পেট্রোল দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোর রাত সাড়ে ৩ টার দিকে এই ঘটনা ঘটে।
এ ব্যপারে ওই ব্যবসায়ী রোববার বিকেলে চাটখিল থানায় লিখিত অভিযোগ করেছেন।

হাজী আবদুর রহিম জানান, খিলপাড়া বাজারে তার একটি মার্কেট রয়েছে। সেখানে তার ব্যবসার পরিবহন কাজে ব্যবহৃত দু’টি হাইড্রোলিক পিকআপ রাখেন। শনিবার ভোর রাতে ওখান থেকে খবর পেয়ে তিনি ছুটে যাই এবং দেখতে পাই একটি গাড়ি পুড়ে শেষ হয়ে যায়।

হাজী আবদুর রহিমের ছেলে স্বেচ্ছাসেবক লীগের খিলপাড়া ইউনিয়নের সাধারন সম্পাদক জুয়েল ভূইয়া বলেন, কয়েকদিন পূর্বে সাপ্তাহিক পূর্বশিখা নামক একটি পত্রিকা আমাদের এই গাড়িটির কাগজপত্র নেই বলে উদ্দেশ্য প্রনোদিত ভাবে একটি সম্পূর্ন মিথ্যা একটি প্রতিবেদন করে। যা নিয়ে পত্রিকাটির উপদেষ্ঠা সম্পাদক চাটখিল উপজেলা জাসদ (রব) সভাপতি হাবিবুর রহমানের সাথে আমাদের বিতর্কও হয়।
আমরা ধারনা করছি সে প্রতিববেদনের সাথে জড়িতরাই এই ঘটনা ঘটাইছে।

এ দিকে চাটখিল উপজেলার প্রসিদ্ধ এই খিলপাড়া বাজারে এভাবে পিকআপে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়ার ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে ব্যপক ক্ষোভ দেখা দিয়েছে। তারা দ্রুত এই ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তি কামনা করছেন।

খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইকবাল হোসেন, গাড়ী পোড়ানোর ঘটনাটার সত্যতা স্বীকার করে বলেন,এ ব্যপারে লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ