শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

চারঘাটে বিপুল পরিমাণ ভেজাল গুড়সহ গ্রেফতার ১

মাসুদ আলী পুলক রাজশাহী ব্যুরোঃ-রাজশাহীর চারঘাটে ৩০ মণ ভেজাল গুড় ও ভেজাল গুড় তৈরিতে ব্যবহৃত বিভিন্ন উপকরণ সামগ্রীসহ মোঃ আলী হোসেন(৪০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার (২১ মার্চ) রাত ১১টার দিকে চারঘাট থানাধীন ভায়ালক্ষীপুর ইউনিয়নে গোপালপুর(সরদারপাড়া) গ্রামের নিজ বসত বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামী রাজশাহী জেলার চারঘাট থানাধীন গোপালপুর(সরদারপাড়া) গ্রামের মৃত আবু বক্কারের ছেলে মোঃ আলী হোসেন।
এসময় তার বসত বাড়ী হতে ভেজাল গুড়ের ৮০ (আশি)টি পাটারী (মোট ওজন ১২০০ কেজি), গুড় তৈরীর কাঠের ফ্রেম ৫টি, তিনটি প্লাস্টিকের ছেড়া চিনির বস্তা, একটি সাদা পলিথিনের মধ্যে রক্ষিত হাইড্রোজ, একটি সাদা পলিথিনের মধ্যে রক্ষিত ফিটকিরি, একটি সাদা পলিথিনের মধ্যে রক্ষিত ডালডা, একটি সাদা পলিথিনের মধ্যে রক্ষিত পাথরের চুন ও একটি স্বচ্ছ পলিথিনের মধ্যে রক্ষিত চিনি জব্দ করা হয়। জব্দকৃত মালামালের সর্বমোট আনুমানিক মূল্য-৭৮,৯৫০/-(আটাত্তর হাজার নয়শত পঞ্চাশ) টাকা।
অভিযান পরিচালনা করে চারঘাট থানার একটি পুলিশ দল।
মঙ্গলবার (২২ মার্চ) এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।
তিনি জানান, আসামী নিজ বসত বাড়ীতে চিনির সাথে ক্ষতিকর রাসায়নিক পদার্থ মিশিয়ে ভেজাল গুড় তৈরি করা হচ্ছে। এরপর উক্ত সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য মোঃ আলী হাসানের বাসায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ বিষয়ে চারঘাট মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ