রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

প্রিমিয়ার ফুটবল লিগ মাঠে গড়াচ্ছে বৃহস্পতিবার

মৌসুমের প্রথম দুটি টুর্নামেন্ট স্বাধীনতা কাপ ও ফেডারেশন কাপ শেষ হওয়ার পর ফুটবলামোদীর অপেক্ষা ছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগের। সবার অপেক্ষার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার মাঠে গড়াচ্ছে প্রিমিয়ার ফুটবল লিগ।

উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। গাজীপুরের টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে গত দুইবারের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস খেলবে নবাগত স্বাধীনতা ক্রীড়া সংঘের বিপক্ষে এবং একই সময় মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়ামে গতবারের রানার্সআপ শেখ জামাল খেলবে উত্তর বারিধারা ক্লাবের বিপক্ষে।

এবার প্রিমিয়ার লিগ মাঠে নামাতে ভেন্যু নিয়ে গলদঘর্ম হতে হচ্ছে বাফুফেকে। কারণ, দেশের প্রধান স্টেডিয়াম বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে চলছে সংস্কার কাজ।

বঙ্গবন্ধু স্টেডিয়াম বাদে ৭টি ভেন্যুতে লিগ আয়োজনের সিদ্ধান্ত নিয়েও বাফুফের প্রফেশনাল লিগ কমিটি সেখান থেকে সরে এসেছে করোনার কারণে। এখন দুটি ভেন্যুতেই লিগ হবে আপাতত।

প্রমিয়ার লিগ সব ক্লাবের জন্য মর্যাদার আসর হলেও এবারের লিগের দিকে বিশেষ নজর থাকবে শিরোপার অন্যতম দুই দাবিদার বসুন্ধরা কিংস ও আবাহনীর।

আবাহনী চ্যাম্পিয়ন হলে মৌসুমে ট্রেবল জেতা হবে তাদের। প্রথম দুটি টুর্নামেন্ট স্বাধীনতা কাপ ও ফেডারেশন কাপের শিরোপা যে গেছে তাদের ঘরে।

বসুন্ধরা কিংস জিতলে তারা হবে প্রিমিয়ার হ্যাটট্রিক চ্যাম্পিয়ন। যে গৌরব আছে কেবল আবাহনীর। আবাহনী নিশ্চয়ই চাইবে না বসুন্ধরা হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হোক। বসুন্ধরা কিংসও চাইবে না আবাহনী ট্রেবল জিতুক। দুই দলই এবার শক্তি বৃদ্ধি করে মাঠে নেমেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ