শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

বরগুনায় স্বতন্ত্র প্রার্থীসহ ৬০০ জনের বিরুদ্ধে নৌকা প্রার্থীর মামলা

বরগুনা সদর উপজেলার এম. বালীয়াতলী ইউনিয় পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের কর্মী-সমর্থকদের ওপর হামলার ঘটনায় মামলা করা হয়েছে। শুক্রবার (৫ নভেম্বর) সকালে বরগুনা সদর থানায় মামলাটি করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মো. নাজমুল ইসলাম নাসিরের ভাই মো. ছগীর হোসেন।

এ ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলায় ৬৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আসামি করা হয়েছে ৬শ জনকে।

দুদফা হামলায় নৌকা প্রতীকের ১৬ জন কর্মী-সমর্থক আহত হয়। আহতদের মধ্যে ৮ জনকে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হামলায় আহত চিকিৎসাধীন কামাল বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সাথে তার বাড়ি যাওয়ার সময় স্বতন্ত্র প্রার্থীর লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। অতর্কিত এ হামলায় আমরা ছোটাছুটি করতে থাকি। এ সময় বাদলের লোকেরা আমার পায়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে এবং পিটিয়ে আহত করে।

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমুল ইসলাম নাসির বলেন, হামলার ঘটনায় ৬৪ জনের নাম উল্লেখ করে ৫০০ থেকে ৬০০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করা হয়েছে। সব আসামিদের গ্রেফতার করতে না পারলে এম. বালীয়াতলী ইউনিয়নে সুষ্ঠ এবং শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হবে না।

এ বিষয়ে বরগুনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম. তারিকুল ইমলাম বরিশালটাইমসকে বলেন, ঘটনার পরপরই ওই ইনিয়নে অতিরিক্ত পুলিম মোতায়েন করা হয়েছে। বরগুনা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ছাড়া হামলার ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ